উল্লাপাড়ায় ঋষি সম্প্রদায়ের মধ্যে মেয়র নজরুলের শীতের কম্বল বিতরণ

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিম্ন আয়ের মানুষের মধ্যে মানবতার সেবক স্থানীয় পৌর মেয়র এস.এম. নজরুল ইসলাম ঋষি সম্প্রদায়ের মধ্যে শীতের কম্বল বিতরণ করেছেন। 

উল্লাপাড়ায় ঋষি সম্প্রদায়ের মধ্যে মেয়র নজরুলের শীতের কম্বল বিতরণ



 বৃহস্পতিবার বিকেলে তার উল্লাপাড়াস্থ বাসভবনের সামনে নিজস্ব অর্থায়নে শীত নিবারনের জন্য শীতার্ত ২ শতাধিক মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করেন। চলতি শীত মৌসুমে ইতিপূর্বেও তিনি সমাজের নিম্ন আয়ের মানুষের মধ্যে একাধিকবার শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন।


কম্বল বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, স্বেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল ইসলাম, ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান শাওন ও স্বপন আকন্দসহ অন্যান্যরা।


এ সময় মেয়র নজরুল বলেন, দুস্থ ও অসহায় মানুষের কথা ভেবে শীত নিবারণের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষুদ্র পরিসরে কম্বল বিতরণ করলাম। তিনি আরও বলেন, সমাজের সকলে ভালো থাকলে তবেই আমরা ভালো থাকবো। দোয়া করবেন আমি যেন সকলের সুখে সুখী হয়ে এবং দুঃখের দুঃখী হয়ে সমাজে কাজ করতে পারি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top