সোনাতলা পিটিআই বগুড়ায় সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

S M Ashraful Azom
0

: বগুড়া সোনাতলা প্রাইমারী টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) এ বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার পিটিআই হলরুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সোনাতলা পিটিআই বগুড়ায় সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী
প্রধান অতিথির বক্তব্য রাখছেন জনাব মিনহাদুজ্জামান লীটন এবং তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দিচ্ছেন



 প্রাইমারী টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই), সোনাতলা, বগুড়া এর উদ্যোগে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২২ এর আয়োজন করা হয়। পিটিআই সুপারিনটেনডেন্ট জনাব মোসাম্মৎ নার্গিস আখতার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা পরিষদ এর চেয়ারম্যান শিক্ষাবিদ জনাব মিনহাদুজ্জামান লীটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিটিআই সহকারী সুপারিনটেনডেন্ট জনাব মোঃ মিরাজ হোসেন, সহকারী সুপারিনটেনডেন্ট জনাব মোঃ ইকবাল রাজ্জাক সিদ্দিকী এবং অন্যান্য ইন্সট্রাক্টরবৃন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শিক্ষাবিদ জনাব মিনহাদুজ্জামান লীটন প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন- শিক্ষকরা হচ্ছেন দেশ ও জাতি গড়ার কারিগর। তাঁদের মাধ্যমেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব। বর্তমান সরকার  শিক্ষার মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়তে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে। আর এ পরিকল্পনা বাস্তবায়ন হবে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাধ্যমে। তিনে আরও বলেন শিক্ষকরাই সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে তাদের ছাত্র-ছাত্রীদের মাধ্যমে বিশে^র বুকে বাংলাদেশকে পরিচিতি লাভ করাতে পারেন।

অতিথিবৃন্দের বক্তব্য শেষে অনুষ্ঠানের সভাপতি জনাব মোসাম্মৎ নার্গিস আখতার ধন্যবাদ জ্ঞাপন করেন। সবশেষে অতিথিবৃন্দ সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top