জামালপুরে তালাকপ্রাপ্তা বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণের শিকার

🕧Published on:

: জামালপুরের সদর থানাধীন মেষ্টা ইউনিয়নের পশ্চিম আড়ংহাটি নামক গ্রামে ভিক্ষুক পরিবারের তালাকপ্রাপ্তা বুদ্ধি প্রতিবন্ধী এক নারী ধর্ষণের শিকার হয়েছেন ।

জামালপুরে তালাকপ্রাপ্তা বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণের শিকার



 ধর্ষনের অভিযোগে অভিযুক্ত প্রতিবেশী চাচা রেজাউল করিমের( ২৫) নামে সদর থানায় মামলা করেছে ভুক্তভোগী পরিবার ।

ধর্ষিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে । অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে চলছে পুলিশি অভিযান ।


মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারী বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় সম্প্রতি তাঁকে তালাক দেন তাঁর স্বামী । তালাকের পর থেকে তিনি বাবার বাড়িতেই থাকেন । তাঁর পিতামাতা ভিক্ষা করে জীবিকা নির্বাহ করেন । এক ভাই দিনমজুর । ঘটনার দিন( ১৬ ডিসেম্বর) বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী নূরুল ইসলামের ছেলে রেজাউল করিম এসে গল্প শুরু করেন । প্রতিবেশী রেজাউল সম্পর্কে ওই নারীর চাচা । একপর্যায়ে ওই নারীকে তাদের শোবার কক্ষে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন রেজাউল ।

ভিক্ষা শেষে বাবা- মা বাড়িতে এলে তাঁদের ঘটনাটি জানান ধর্ষণের শিকার ওই নারী । তাঁরা এলাকার মাতব্বরদের জানালে আপোষ- মীমাংসার নামে কালক্ষেপ করেন । অবশেষে বুধবার( ২১ ডিসেম্বর) ধর্ষিতার ভাই পারভেজ( ১৯) বাদী হয়ে জামালপুর থানায় মামলা করেন ।


এ বিষয়ে জামালপুর সদর থানার ওসি( ভারপ্রাপ্ত কর্মকর্তা) কাজী শাহনেওয়াজ ইমন জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে । সেই সঙ্গে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।