মুফতী আব্দুর রহমান বিন আতাউল্লাহর ইসলামী আলোচনা

🕧Published on:

 : আব্দুল গণি ইসলামিয়া সালাফিয়্যাহ মাদরাসার আয়োজনে চরহরিরামপুর, চরভদ্রাসন মাদরাসা ময়দানে আগামী ২৩ ডিসেম্বর শুক্রবার প্রথমবারের ন্যায় আয়োজন করা হযেছে ওয়াজ মাহফিল। 

মুফতী আব্দুর রহমান বিন আতাউল্লাহর ইসলামী আলোচনা



 এতে প্রধান আলোচক হিসাবে আলোচনা করবেন মুফতি আব্দুর রহমান বিন আতাউল্লাহ। বিশেষ আলোচক হিসাবে থাকবেন চরভদ্রাসন আল-জামি‘আহতুস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক আবু আব্দুল্লাহ সা‘আদ  ইবনে আব্দুল্লাহ শাহীন এবং রাজবাড়ী কল্যাণপুর খান জামে মসজিদের খতিব হাফেজ মুহাম্মদ শফিকুল ইসলামসহ অপরাপর ইসলামী আলোচকগণ। 

এতে সভাপতিত্ব করবেন ১নং চরহরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির। মাদরাসাটির প্রতিষ্ঠা ও ওয়াজ মাহফিল আয়োজনের সার্বিক ব্যবস্থাপক আব্দুল্লাহ শাহীন বলেন, মুফতি আব্দুর রহমান বিন আতাউল্লাহ ঢাকা উত্তরখান দারুন নূর মডেল মাদ্রাসার প্রিন্সিপাল। 

পাশাপাশি তিনি ইসলামী লেখক ও গবেষক। তার ‘সুন্নাত ও নফল সালাতসমূহ এবং পর্দা : মানবতার সম্মান’ নামক দুটি বিশেষ প্রকাশিত গ্রন্থ রয়েছে। আব্দুল গনি ইসলামিয়া সালাফিয়্যাহ মাদরাসার প্রতিষ্ঠা সম্পর্কে তিনি বলেন, মূলত কুরআন কারীম এবং দলিল ভিত্তিক বিশুদ্ধ হাদীসের আলোকে ইসলাম প্রচার, প্রসার ও প্রতিষ্ঠা এবং প্রকৃত দ্বীনের দায়ী তৈরি করতেই ২০২২ খ্রিষ্টাব্দে মাদরাসাটি প্রতিষ্ঠা। মাদ্রাসাটির বিভাগসমূহ হলো : নূরানী, মক্তব, হেফজ বিভাগসহ প্রথম শ্রেণী-দাওরা হাদিস। মাদরাসার সভাপতি আব্দুল আলিম জীবনের আমলগুলোকে শিরক ও বিদআত মুক্ত করতে পাশাপাশি শিরক ও বিদআত মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে প্রতিষ্ঠিত মাদ্রাসাটির কার্যক্রমকে সচল রাখতে সকলের সার্বিক সহযোগীত কামনা করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।