শেরপুরে অর্ধ লক্ষাধিক টাকার বিদেশী মদসহ মাদক কারবারি গ্রেফতার

S M Ashraful Azom
0

: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০২ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর।

শেরপুরে অর্ধ লক্ষাধিক টাকার বিদেশী মদসহ মাদক কারবারি গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ রাত পৌনে একটার সময় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী  থানাধীন সমসচুড়া গ্রামস্থ সমসচুড়া বাজারের জনৈক জাহাঙ্গীর এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ বিদেশী মদসহ ০১ জন মাদক কারবারি গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ হাবি হোসেন (১৯), পিতা-মোঃ হেলাল মিয়া, সাং-সমসচুড়া, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হইতে ১০২ (একশত দুই) বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ এবং ০১ টি এ্যান্ড্রয়েড মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য = ৫১,০০০/- (একান্ন হাজার) টাকা।


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top