বকশীগঞ্জে ইউএনওর সঙ্গে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন এর সাক্ষাৎ

🕧Published on:

 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেেেছন ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন,বকশীগঞ্জ এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। 

বকশীগঞ্জে ইউএনওর সঙ্গে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন এর সাক্ষাৎ



 মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ব্যাংক কর্মকর্তাবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন বকশীগঞ্জ এর সভাপতি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, সাধারণ সম্পাদক ও রূপালী ব্যাংক এর শাখা ব্যবস্থাপক আহসানুল হামিদ, সহসভাপতি মহসিন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংকের ব্যবস্থাপক শেখ মঈমুদ্দিন, অর্থ সম্পাদক ও স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক ও অগ্রনী ব্যাংকের ম্যাজোর বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এসময় ইউএনওকে বলেন ব্যাংক সেক্টর নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রাপাগান্ডা চালানো হচ্ছে। তাই আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তারা গ্রাহকদের বিভ্রান্ত না হতে অনুরোধ করেছেন।

সৌজন্য সাক্ষাৎ কালে ব্যাংক কর্মকর্তাবৃন্দ উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য সম্প্রতি অর্থনীতির চাকা সচল রাখা, উন্নত গ্রহক সেবা প্রদানের লক্ষ্যে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন , বকশীগঞ্জ এর কমিটি গঠন করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।