উল্লাপাড়ায় হতদরিদ্রের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন পৌর মেয়র

🕧Published on:

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সিএনজি চালক ও হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। মঙ্গলবার সকালে পৌর মেয়রের উল্লাপাড়া বাস ভবনের সামনে প্রায় ২ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন। 

উল্লাপাড়ায় হতদরিদ্রের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন পৌর মেয়র



 এ সময় মানবিক পৌর মেয়র নজরুল বলেন, আর্ত-মানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই। যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ।

মেয়র আরোও বলেন, দারিদ্রতাকে জয় করতে হলে সমাজের প্রত্যেকের ছেলে- মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। নিজের ভাগ্য পরিবর্তন করতে  শিক্ষার কোন বিকল্প নেই। সবার সন্তানকে শিক্ষার আলোয় আলোকিত করে একজন সৎ, আদর্শবান ও মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত করতে হবে। 

মেয়র নজরুল আরও বলেন, পৌরসভার দরিদ্র জনগোষ্ঠীর কথা চিন্তা করে নিজ উদ্যোগে শীর্তাত ও অসহায় মানুষের জন্য সামান্যতম উপহার হিসেবে শীতবস্ত্র প্রদান করছি। 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, পৌর আওয়ামী লীগ নেতা আল হেলাল রতন, ছাত্রলীগ নেতা জীবন, স্বপন আকন্দ ও একরামুল হক প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।