তথ্যমন্ত্রী হাছান মাহমুদকে রাঙ্গুনিয়া স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন

S M Ashraful Azom
0

: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি আওয়ামীলীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে রাঙ্গুনিয়া স্বেচ্ছাসেবক লীগের নেতৃবিন্দ।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদকে রাঙ্গুনিয়া স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন



 আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে "সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক" নির্বাচিত হন  তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। 


বাংলাদেশ আওয়ামীলীগের "১ম যুগ্ম সাধারণ সম্পাদক" নির্বাচিত হওয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো নাছির উদ্দিন রিয়াজ, সহ সভাপতি দেলোয়ার হোসেন, হেলাল তালুকদার, আজিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো দিদারুল আলম দিদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন মুন্না, এয়াকুব মুন্না, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, এম এ কাইয়ুম।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top