বকশীগঞ্জে বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছামছুল আলমের ইন্তেকাল

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মো. ছামছুল আলম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বকশীগঞ্জে বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছামছুল আলমের ইন্তেকাল



 মঙ্গলবার রাত ১১ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনী সহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। 

বকশীগঞ্জ পৌর এলাকার মাঝপাড়া গ্রামের মাদ্রাসা মাঠে বুধবার (২৮ ডিসেম্বর) বিকাল ৩ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। 

তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে জামালপুর-১ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত, বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা বিএনপির আহŸায়ক মানিক সওদাগর, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ব্যারিস্টার শাহাদৎ জামান বিন শোভন, বকশীগঞ্জ পৌর বিএনপির আহŸায়ক জাহিদুল ইসলাম প্রিন্স সহ বিভিন্ন রাজনতিক দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।         



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top