নোংরামির সীমা অতিক্রম করায় নিষিদ্ধ হতে যাচ্ছে শাহরুখের ‘পাঠান’

🕧Published on:

: এই ছবিই কার্যত বলিউডের কিং শাহরুখ খানের কামব্যাক ছবি। দীর্ঘ চার বছর পর বলিউডের সাথে আবারও বড় পর্দায় তিনি। ভক্তদের মধ্যে উৎসাহ চূড়ান্ত। তবে এরই মাঝে এই বিতর্ক। তবে শুধু এই বিতর্কই নয়। গানটির সুর নাকি চুরি করেছেন সঙ্গীত পরিচালক বিশাল-শেখর– মুক্তির পর উঠেছিল এই অভিযোগও। 

নোংরামির সীমা অতিক্রম করায় নিষিদ্ধ হতে যাচ্ছে শাহরুখের ‘পাঠান’



 মুক্তির আগেই বিতর্কে বলিউডের কিং শাহরুখ খানের ‘পাঠান’। সদ্য মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান ‘বেশরম’। এবার সেই গানের দৃশ্যায়ন নিয়েই ক্ষোভ উগরে দিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। বুধবার সংবাদ সংস্থা এএনআইয়ের কাছে বিস্ফোরক তিনি। মন্ত্রীর অভিযোগ, নোংরা মানসিকতা নিয়ে এই গানটির শুট হয়েছে। তাঁর কথায়, “এই গানের পোশাক নিয়ে প্রশ্ন উঠছে। মনে হচ্ছে নোংরামির সীমা পার করে ফেলেছে। আমি এই গানের নির্মাতা ও পরিচালকদের বলব ভুল শুধরে নিতে। এর আগে দীপিকা পাড়ুকোন জেএনইউয়ে গিয়ে টুকরে টুকরে গ্যাংয়ের সমর্থনে গলা ফাটিয়েছিল। ওই কারণে ওর মানসিকতাও এমন হয়ে গেছে।”


এখানেই থামেননি তিনি। আরও যোগ করেন, “এই গানের নাম নিয়েও আমার প্রশ্ন রয়েছে। যেভাবে গেরুয়া ও সবুজ পোশাক পরা হয়েছে তা নিয়েও প্রশ্ন তুলছি। এমনকি ছবিটির নামও শান্তিপূর্ণ নয়। ছবিটির অনেক বদল হওয়া প্রয়োজন। নচেৎ মধ্যপ্রদেশে ওই ছবি আদপে মুক্তি পাবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠেই যাচ্ছে।”


গানটির সুর নাকি চুরি করেছেন সঙ্গীত পরিচালক বিশাল-শেখর– মুক্তির পর উঠেছিল এই অভিযোগও। ছবিটি মুক্তির তারিখ ধার্য হয়েছে আগামী ২৫ জানুয়ারি। কিন্তু মধ্যেপ্রদেশে কী হতে চলেছে ওই গানের ভবিষ্যৎ? সবটাই কি বিশ বাঁও জলে? উঠেছে প্রশ্ন…।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।