এক ফ্রেমে বন্দি হলো লিওনেল মেসির পুরো পরিবার!

🕧Published on:

: কাতার বিশ্বকাপ ফুটবলের ম্যাচ খেলতে বর্তমানে কাতারে অবস্থান করছেন আর্জেটিনার ফুটবল তারকা লিওনেল মেসি। তার দারুণ নেতৃত্বে আর্জেন্টিনা দল এখন কাতার বিশ্বকাপের ফাইনালে। 

এক ফ্রেমে বন্দি হলো লিওনেল মেসির পুরো পরিবার!



 ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো ফিফা বিশ্বকাপের ফাইনালে উঠলেও এখনো শিরোপার স্বাদ পাননি তিনি। অধরা শিরোপার লড়াইয়ে আগামী ১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামে নামবে আলবিসেলেস্তেরা।

মেগা ফাইনালের আগে মঙ্গলবার দিবাগত রাতে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। যার মাধ্যমে দলটি পেয়েছে ফাইনালের টিকিট। ফাইনালের আগে বেশ ফুরফুরে মেজাজে আছেন মেসি সহ সবাই। যার প্রমাণ পাওয়া গেছে বুধবার।


ফাইনালের আগে আজ নিজেদের মতো করে সময় কাটিয়েছেন আর্জেন্টিনার ফুটবলাররা। লিওনেল মেসি সময়টা কাটিয়েছেন নিজের পরিবারের সঙ্গেই। তার শেষ বিশ্বকাপ উপভোগ করার জন্য বলা যায় পুরো পরিবারই এখন অবস্থান করছে কাতারে।


মেসির স্ত্রী-সন্তান তো আছেই, তারা বাবা-মা, ভাই বোন ও অন্যান্য আরো অনেকে মিলিয়ে সংখ্যাটা বিশের মতো। তাদের নিয়েই আজ কাতারে নিজের মতো সময় কাটান মেসি। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরো পরিবারকে সঙ্গে নিয়ে ছবি আপলোড করেন আর্জেন্টাইন অধিনায়ক।


ফাইনালের আগে মেসি কতটা ফুরফুরে মেজাজে আছেন সেটাই যেন ফুটে উঠেছে ছবিতে। অবশ্য তিনি নিজেও যে কাটাচ্ছেন সেরা বিশ্বকাপ। চলতি আসরে বর্তমানে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা ও এককভাবে সর্বোচ্চ অ্যাসিস্টের মালিক তিনি। তার হাসিটা থাকুক ১৮ ডিসেম্বরেও, এটাই চাওয়া ভক্তদের।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।