বিশ্বসেরা ক্রিকেটারদের বিশ্লেষণ থাকছে পারিম্যাচ নিউজে

S M Ashraful Azom
0

: এখন যেকোনো ক্রিকেট ম্যাচ চলাকালীন ও ম্যাচ পরবর্তী সময়ে বিশ্বসেরা ক্রিকেটারদের বিশ্লেষণ থাকছে পারিম্যাচ নিউজ-এর মতামত বিভাগে। সাকিব আল হাসান, বিরাট কোহলি, কেন উইলিয়ামসন, মোহাম্মাদ আমির, ম্যাক্স অওেল বিশ্ব কাঁপানো তারকা ক্রিকেটারদের ম্যাচ ভিত্তিক বিশ্লেষণ দেখতে পাওয়া যাবে এই ওয়েবপোর্টালে।  

বিশ্বসেরা ক্রিকেটারদের  বিশ্লেষণ থাকছে পারিম্যাচ নিউজে



 ক্রিকেট বিশ্বব্যাপী জনপ্রিয় একটি খেলা। ওয়ানডে, টেস্ট এবং টি২০ মুলত এই তিন ফরম্যাটেই এর জনপ্রিয়তা প্রচুর। যদিও টি১০ লিগ বর্তমান সময়ে বেশ জনপ্রিয়তা লাভ করছে। মুলত খেলা পূর্ববর্তী এবং পরবর্তী বিচার বিশ্লেষণ, মতামত, প্রেডিকশন সব মিলিয়ে এক দারুন উত্তেজনা বিরাজ করে ক্রিকেট প্রেমীদের মধ্যে। এর সাথে নতুন করে ম্যাচ ভিত্তিক তারকা ক্রিকেটারদের অভিমত এর উত্তেজনা অনন্য মাত্রায় পৌঁছে দিবে।


দেশীয় অথবা আন্তর্জার্তিক উভয় প্রকার সিরিজ নিয়ে ক্রিকেট বিশ্লেষকরা প্রতিনিয়তই তাদের এক্সপেরিয়েন্স, মতামত বিভিন্ন যোগাযোগ মাধ্যম শেয়ার করে থাকে। এ নিয়ে রীতিমত এক প্রকার বাকযুদ্ধ সামাজিক যোগাযোগ মাধ্যমে লক্ষনীয়। খেলার মাঠের পিচ থেকে শুরু করে শেষ বল পর্যন্ত ক্রিকেট মাঠে উত্তেজনা বিরাজ করে। মাঠে ক্রিকেটারদের স্লেজিং এর মধ্যে বাড়তি মাত্রা যোগ করে। যদিও ক্রিকেট খুবই আনপ্রেডিকট্যাবল একটি খেলা তবুও বিশ্বব্যাপী এর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।


বিগত বাংলাদেশ ভারত সিরিজে ক্রিকেট ফ্যানরা এক বাড়তি রকমের অভিজ্ঞতা লাভ করে। বিরাট কোহলির উইকেট উদযাপন অনেকের কাছে যথোচিত,মনে না হলেও এর পেছনের রহস্য টেনে আনেন আরেক ভারতীয় সাবেক ক্রিকেটার এবং বর্তমান জনপ্রিয় ধারাভাষ্যকার সুনিল গাভাস্কার। যদিও ম্যাচ শেষে উভয় দলের ক্রিকেটারদের মধ্যে সৌহার্যপূর্ণ আচরণ দেখা যায়, যা অনেকের জন্য ঈর্শানুরূপও হতে পারে।  এ রকম আরও বেশ কিছু অভিজ্ঞতা লাভে আপনাকে সহায়তা করবে পারিম্যাচ নিউজ।


আরও উল্লেখ্য যে, পারিম্যাচ নিউজে ক্রিকেট ছারাও ফুটবল, কাবাডি, এমএমএ, ইউএফসি, মোটরস্পোর্টস, হকি, ইস্পোর্টস, ব্যাডমিন্টন, বাস্কেটবল, টেনিস, রেসলিং ও বেসবল নিয়ে সাক্ষাৎকার, বিশ্লেষণ ও সংবাদ পাওয়া যাবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top