বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র মহান বিজয় দিবস পালিত

🕧Published on:

: আজ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত (লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান) বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র উদ্যোগে শুক্রবার বোয়ালখালী উপজেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন ও বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করে ১৯৭১ সালের সকল শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা ও তাদের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে "বিনয় বাঁশী শিল্পী গোষ্ঠী'র নেতৃবৃন্দ। 

বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র মহান বিজয় দিবস পালিত



 এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা  পরিচালক ও সাধারণ সম্পাদক কবি ও সাহিত্যিক শিল্পী শ্রী বিপ্লব জলদাস, সাংবাদিক অধীর বড়ুয়া, কবি ও সাহিত্যিক সুজন সাজু, সাংবাদিক এসএম নাঈম উদ্দিন, সাংবাদিক ইয়াসিন চৌধুরী মিন্টু, শিল্পী গোষ্ঠীর সহ-সাধারণ সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব বকুল বড়ুয়া, শিক্ষক মাহফুজ রকি, প্রকৌশলী মোঃ খোরশেদ আলম চৌধুরী, মোঃ আব্দুল হামিদ কাশেম, মোঃ নুরুল আমিন, মোহাম্মদ কাশেম প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।