চাঞ্চল্যকর ৬ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

S M Ashraful Azom
0

: শেরপুরের সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর ৬ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর।

চাঞ্চল্যকর ৬ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ভিকটিম আলহাজ¦ হাসমত উল্লাহ কিন্ডার গার্ডেন এর নার্সারীতে পড়ুয়া একজন ছাত্রী। ভিকটিমের পাশাপাশি ঘরের বাসিন্দা আসামী মোঃ রুবেল মিয়া (৩২), পিতা-মোঃ বেল্লাল হোসেন, সাং- চরসাপমারী, থানা- শেরপুর সদর, জেলা- শেরপুর। ভিকটিমের বাবা একজন গরিব অসহায় ব্যক্তি ও মা একজন গৃহিনী। ঘটনার দিন ১০ মার্চ ২০২২ ইং তারিখে ভিকটিম স্কুল ছুটির পর বাড়ী ফেরার পথে আসামীর বাড়ীর সামনে পৌছাইলে ভিকটিমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে শিশুটির শিশু সুলভ আচরণ ও সরল বিশ^াসকে কাজে লাগিয়ে দোকান হতে বিস্কুট ও কালাই কিনে দিবে বলে ডাকিয়া তাহার বসতঘরে নিয়ে যায়। লম্পট চরিত্রহীন আসামী মোঃ রুবেল মিয়া (৩২) অসৎ উদ্দেশ্যে ভিকটিমকে জড়িয়ে ধরে খাটের উপর শুয়াইয়া মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ এর চেষ্টা করতে থাকলে আসামীর হাত তার মুখ হতে সরিয়ে চিৎকার দিলে ভিকটিমের মা ও সাক্ষীগণ ঘটনাস্থলে উপস্থিত হলে আসামী দৌড়ায়ে পালিয়ে যায়। ভিকটিমের মা (বাদিনী) বিজ্ঞ আদালতে অভিযোগ দায়ের করিলে বিজ্ঞ আদালতের নির্দেশক্রমে শেরপুর থানায় নিয়মিত মামলা রুজু হয়। এহেন নেক্কার জনক ঘটনার সংবাদ প্রাপ্তির পর থেকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প ঘটনাটি ছায়া তদন্ত শুরু করে আসামী গ্রেফতারের চেষ্টা অব্যহত রাখে। পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি অভিযানিক দল শেরপুর জেলার শেরপুর সদর থানাধীন চরসাপমারাী এলাকায় হতে এই নিকৃষ্ট ঘটনার প্রধান আসামী মোঃ রুবেল মিয়া (৩২) কে আটক করে। ধৃত আসামীকে আইনগতভাবে শেরপুর সদর থানার মামলা নং-৭২, তারিখ-২৭/০৪/২০২২ ইং, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০২০) এর ৯(৪)(খ) মূলে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top