মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেপ্তার

🕧Published on:

: জামালপুরে র‌্যাব-১৪ ক্যাম্প কর্তৃক মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান ও একমাত্র আসামী গ্রেপ্তার হয়েছে। 

মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেপ্তার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ভিকটিম মোছাঃ নাসিমা আক্তার (৩৫), পিতা- মোঃ দুলাল উদ্দিন, সাং-মাতার পাড়া, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর গত ১৩/০১/২০২৩ ইং তারিখে জামালপুর সদর থানাধীন মামলা দায়ের করেন, মামলা নং-৩৭, তারিখ ১৩/০১/২০২৩ ইং আনুমানিক ১৪:০৫ ঘটিকায় উক্ত মামলা রুজু হওয়ায় বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে জামালপুর ক্যাম্পের একটি অভিযানিক দল অদ্য ১৪/০১/২০২৩ ইং তারিখ অনুমান ২১:৩০ ঘটিকায় জামালপুর সদর থানাধীন টিউবওয়েল পাড় এলাকা হতে ধৃত আসামী মোঃ তোতা মিয়া (৪০), পিতা-মৃত ইউনুস আলী, সাং- মাতারপাড়া, থানা- জামালপুর সদর, জেলা- জামালপুরকে আটক করে। গ্রেপ্তারকৃত আসামীর দখল হতে নগদ ৭,২০০/- (সাত হাজার দুইশত) টাকা, ০১ (এক) টি কালো রংয়ের ওয়ালটন বাটন মোবাইল সেট (সীমসহ) ও ০১ (এক) টি চাবির রিং উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালসহ ধৃত আসামীকে জামালপুর সদর থানার মামলা নং-৩৭, তারিখ ১৪ জানুয়ারি ২০২৩ খ্রিঃ, ধারা- ৯(৪)খ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০) মূলে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।