উল্লাপাড়ায় শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

🕧Published on:

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও নতুন কারিকুলামের উপর ১০ টি বিষয়ে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকদের ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শেষ হয়েছে।

উল্লাপাড়ায় শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত



 গত ৬ জানুয়ারি এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি। প্রশিক্ষণ কর্মশালাটি ৬,৭, ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি স্থানীয় এইচটি ইমাম স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়। 


উপজেলার এইচটি ইমাম স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত হয়ে পরিদর্শন করেন মাউশি'র সহকারী পরিচালক (অর্থ) মোঃ জাহাঙ্গীর আলম, সিরাজগঞ্জ জেলা শিক্ষা অফিসার কাজী সলিমুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মোঃ মনিরুজ্জামান পান্না ও রীবলী ইসলাম কবিতা প্রমুখ।


উল্লাপাড়া উপজেলা মাধ্যমিক কর্মকর্তা একেএম শামসুল হক এর ব্যবস্থাপনা পরিচালনায় প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়। 


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, ১০টি বিষয়ে ৬ হাজার ৩শ ৩১ জন শিক্ষক কর্মশালায় অংশ নেয়। প্রশিক্ষণ শেষে প্রত্যেক শিক্ষককে ৫ হাজার ১শ ৩০ টাকা প্রশিক্ষণ ভাতা প্রদান করা হয়।


প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোসলেম উদ্দিনসহ ৩০ জন শিক্ষক।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।