জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে বকশীগঞ্জে অ্যাডভোকেসি সভা

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে অ্যাডভোকেসি সভা রোববার (১ জানুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে ওই অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। 

জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে বকশীগঞ্জে অ্যাডভোকেসি সভা



 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হকের সভাপতিত্বে অ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আব্বাস আলীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন, মেডিকেল অফিসার ডা. এমকেএইচ মুনিম সুপ্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছরুয়ার আলম, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. ফরিদুজ্জামান , উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, স্বাস্থ্য পরিদর্শক আমিনুল ইসলাম। 

এছাড়াও স্যানিটারী পরিদর্শক মোস্তফা কামাল টিটন, সাংবাদিক মতিন রহমান , উপজেলা প্রেসক্লাবের সদস্য মনিরুজ্জামান লিমন সহ স্বাস্থ্য কমেপ্লক্সের কর্মকর্তা , নার্স, মিডওয়াইফবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জানা যায়, আগামি ৭ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত বকশীগঞ্জ উপজেলায় ৫ বছর থেকে ১৬ বছর বয়সি সকল শিশুকে একটি করে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে। এই কার্যক্রম সফল করতে সহযোগিতা চাওয়া হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top