বায়তুল ইরফান আদর্শ মাদরাসা'র বার্ষিক ফলাফল ও অভিভাবক সমাবেশ

S M Ashraful Azom
0

 : চট্টগ্রামের বাঁশখালী পৌরসভাস্থ দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বিত শিক্ষাপ্রতিষ্ঠান বায়তুল ইরফান আদর্শ মাদরাসার ২০২২ শিক্ষাবর্ষের বার্ষিক ফলাফল প্রকাশ, শিক্ষানুরাগী অভিভাবক সমাবেশ ও কম্পিউটার প্রশিক্ষণ ক্লাসের শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বায়তুল ইরফান আদর্শ মাদরাসা'র বার্ষিক ফলাফল ও অভিভাবক সমাবেশ



 গত শনিবার বিকেলে মাদরাসা প্রাঙ্গণে মাদরাসা'র শিক্ষাপরিচালক মুহাম্মদ কামাল উদ্দিন'র পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রবীণ আলেম মাওলানা নুরুল হক। এ সময় বার্ষিক পরিক্ষার ফলাফল বিতরণ ও কম্পিউটার প্রশিক্ষণ ক্লাসের শুভ উদ্বোধন করেন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক কাজী মুহাম্মদ মনছুরুল হক।


সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাম্বল দারুল উলুম আইনুল ইসলাম মাদরাসার সিনিয়র শিক্ষক মাও নুরুল ইসলাম, মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাঁশখালী সার্ভিস সেন্টারের জেনারেল ম্যানেজার (জিএম) আলহাজ্ব মাও জাফর ইকবাল, সাংবাদিক মিজান বিন তাহের, বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র ম্যানেজার সাংবাদিক শিব্বির আহমদ রানা, মাও কাইছার মিয়া, ক্বারী আব্দুর রহমান সহ বরেণ্য আলেম ও ইসলামিক স্কলার বৃন্দ।


এ সময় মাদরাসার পরিচালক শিক্ষার্থীদের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করেন। সন্তোষজনক ফলাফলের জন্য শিক্ষক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান। মাদরাসার এ ধারাবাহিক প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য তিনি আগামীতেও শিক্ষক, অভিভাবকদের সর্বাত্মক সহযোগীতা কামনা করেন। বরাবরের মতো ২০২২ শিক্ষার্বষের ইবতেদায়ী সমাপনী ও জেডিসি পরিক্ষায় উর্থীর্ণ শিক্ষার্থীদের শতভাগ পাশের রেকর্ড করায় শিক্ষক শিক্ষার্থীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top