শীতার্তদের পাশে অঙ্গীকার সেচ্ছাসেবক ফাউন্ডেশন

🕧Published on:

 : প্রচন্ড শীতে যখন কাঁপছে সারাদেশ, তখন একদল তরুণ সেচ্ছাসেবক ঢাকার পথে পথে ঘুরে বেড়িয়ে প্রায় ২০০ শতাধিক ঘুমন্ত ছিন্নমূল, খেটে-খাওয়া দিনমজুর ও শীতার্ত মানুষের গায়ে জরিয়ে দিয়েছেন শীতের কম্বল।

শীতার্তদের পাশে অঙ্গীকার সেচ্ছাসেবক ফাউন্ডেশন



 ১৫ জানুয়ারি, রবিবার রাত ১১ টায় শাহবাগ মোড় থেকে কম্বল বিতরণ কর্মসূচি শুরু হয়। মগবাজার, রমনা, কাকরাইল, ঢাকা বিশ্ববিদ্যালয়, নিউ মার্কেট, কাওরান বাজার, পান্থপথ সহ আশপাশের এলাকার জুড়ে পালিত হয় এই কর্মসূচি। 


উক্ত আয়োজন বাস্তবায়ন করেন অঙ্গীকার সেচ্ছাসেবক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ রুবেল হোসেন। সেই সাথে উপস্থিত ছিলেন সেবা দেই ডট কম এর কর্ণধার এ.জে.এম সানজিদ ফরাজী ও মিডিয়া মাইন্ড ব্লোয়িংয়ের কাস্টিং ডিরেক্টর জুনায়েদ সিদ্দিকী।


এই সংগঠন কতৃপক্ষ বলেন, কিছুদিন পূর্বে আমরা ঢাকায় ৩০০ শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করি। সামনে ২য় পর্বের কম্বল বিতরণ হবে চাঁদপুর জেলায়। এর পরবর্তী কর্মসূচি হবে কয়েকটি জেলায় হুইল চেয়ার বিতরণ, একাধিক রোগীর চিকিৎসার দায়িত্ব নেওয়া, এতিমখানার ছাত্রদের নিয়ে ভুরি ভোজ আয়োজন, কুরআন শরীফ বিতরণ, পাঞ্জাবীর কাপড় বিতরণ ও হাফিজী মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে আনন্দ ভ্রমণ সহ বেশ কিছু চমকপ্রদ প্রোগ্রাম। শিগগিরই আমরা তা বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।