শীতবস্ত্র বিতরণের মাধ্যমে কাজিপুরে শুভসংঘের নতুন কমিটির নাম ঘোষণা

🕧Published on:

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে শুভসংঘের নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণের মাধ্যমে কাজিপুরে শুভসংঘের নতুন কমিটির নাম ঘোষণা



শনিবার দুপুরে উপজেলার চালিতাডাঙ্গা বাজারে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। বিশেষ অতিথি ছিলেন কাজিপুর থানার অফিসার ইন চার্জ শ্যামল কুমার দত্ত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালের কণ্ঠের কাজিপুর উপজেলা প্রতিনিধি আব্দুল জলিল। কাজিপুর উপজেলা শুভসংঘের নতুন কমিটির নাম ঘোষণা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল। 

সাতাশ সদস্যের ঘোষিত কমিটির সভাপতি ব্যবসায়ী শরিফুল ইসলাম সোহেল ও সাধারণ সম্পাদক ডা.আশকারুল হক পাইন। কমিটির ঘোষিত অন্য সদস্যরা হলেন সহসভাপতি শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ আশরাফুল আলম, কোষাধ্যক্ষ আতিকুর রহমান লিটন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক  আব্দুল লতিফ তালুকদার ও নারী বিষয়ক সম্পাদক আশা সরকার।

কমিটিতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপপরিচালক আব্দুর রাজ্জাককে প্রধান উপদেষ্টা,এবং সেলসাম ট্রেডিং লি.এর কান্ট্রি ম্যানেজার ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন,নারী উদ্যোক্তা ও বিশিষ্ট সমাজসেবিকা জান্নাতুল হক শাপলা ও কথাসাহিত্যিক রিপন আহসান ঋতু উপদেষ্টা হিসেবে মনোনীত হন।

কমিটি গঠন শেষে প্রতিদিন একটি করে ভালো কাজের মাধ্যমে শুভসংঘের কর্মকাণ্ডকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা। সভায় উপস্থিত অতিথিগণ কাজিপুরে শুভসংঘের বিগত বছরের কর্মকান্ডের প্রশংসা করেন। তারা আগামীতেও  শুভসংঘের যেকোন অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন। 

এরপর অতিথিগণ উপস্থিত ৫০ জন শীতার্ত পরিবারের মাঝে নতুন কমিটির সভাপতির দেয়া শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।