উল্লাপাড়ার ভৈরব দারুস সুন্নাহ হাফিজিয়া মাদরাসায় ইসলামী জলসা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ঐতিহ্যবাহী ভৈরব দারুস সুন্নাহ ফোরকানিয়া হাফিজিয়া মাদরাসায় ২ (দুই) দিনব্যাপী মাদরাসার  উন্নতিকল্পে বাৎসরিক ইসলামী জালসা শুরু হয়েছে। 

উল্লাপাড়ার ভৈরব দারুস সুন্নাহ হাফিজিয়া মাদরাসায় ইসলামী জলসা



সোমবার ও মঙ্গলবার রাতে মাদরাসা চত্বরে এ জলসা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উল্লাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না। 


দূর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফছার আলীর সভাপতিত্বে জালসায় বক্তা হিসেবে বক্তব্য রাখবেন ঢাকার তানযীমুল মিল্লাত ইসলামি মাদরাসার প্রিন্সিপাল আন্তর্জাতিক খ্যাতি সম্পূর্ণ মুফাচ্ছেরে কোরআন হযরত মাওঃ নূর মোহাম্মদ সিরাজী সাহেব, বগুড়ার কাহালু থেকে আগত আন্তর্জাতিক খ্যাতি সম্পূর্ণ আলহাজ্ব হযরত মাওঃ মুফতি বজলুর রশিদ মিঞা সাহেব ও শাহজাদপুর কুঠিবাড়ী থেকে আগত হযরত মাওঃ মোঃ আবু হানিফা সাহেব। এছাড়াও মাওঃ মুফতি জাহিদ হাবিব, মাওঃ রেজাউল করিম ওসমানী ও মাওঃ মোঃ আব্দুল আলীম সিরাজী সাহেব ওয়াজ মাহফিলে বক্তব্য রাখবেন। জালসায় এলাকার হাজারো ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন। মাদরাসা কমিটির সভাপতি আতাউর রহমান ঠান্ডু ও সদস্য আব্দুর রহমানের সার্বিক পরিচালনায় মুসল্লীদের মধ্যে তবারক বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ফরিদ উদ্দিন আহমেদ, মোঃ আক্কাস আলী মাষ্টার, আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহ, মোঃ রফিকুল ইসলাম সহ ধর্মপ্রাণ মুসুল্লী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top