বিশ্বে উন্নয়নের রোল মডেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা

S M Ashraful Azom
0

 : করোনা এবং পৃথিবীব্যাপী যুদ্ধের ডামাডোলের মাঝেও বাংলাশের অর্থনীতির চাকা সচল রয়েছে। যেখানে বাঘা বাঘা দেশ হার মেনেছে, ভেঙ্গে পড়েছে তাদের অর্থনীতির ভীত, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার চোখ ধাধানো উন্নয়ন করে চলেছে।

বিশ্বে উন্নয়নের রোল মডেল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা



 কর্ণফুলী ট্যানেল, মেট্রো রেল পদ্মাসেতুর মতো মেগা প্রকল্প বাস্তবায়ন করে শেখ হাসিনা গোটা বিশ্বে উন্নয়নের রোল মডেল। এখন উন্নয়নের অপর নাম শেখ হাসিনা। আর তাই দেখে বিএনপি জামাতের রাজনীতির চোখে জ্বালা ধরেছে। তারা কখন কি বলছে নিজেরাই মনে রাখতে পারছে না। 

বঙ্গবন্ধু সোনার বাংলা দিয়েছেন। পাক বাহিনী বঙ্গবন্ধুকে আটকায়ে রাখতে পারেনি। আজকের দিনে (১০ জানুয়ারি) ১৯৭২ সালে তিনি স্বাধীন বাংলাদেশের মাটিতে পা রাখেন। আজকে তার অবদানকে দলমত নির্বিশেষে স্মরণ করা উচিত। 

মঙ্গলবার দুপুরে কাজিপুর উপজেলা দলীয় কার্যাখলয়ে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাসিম তনয় প্রকৌশলী তানভীর শাকিল জয়। 

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধর স্বদেশ প্রর্তাবর্তন দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন।  

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিরাজগঞ্জ  জেলা পরিষদ সদস্য মোসলেম উদ্দিন তালুকদার, সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান, চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা সুলতানা খাতুন, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন প্রমূখ বক্তব্য রাখেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবার এবং জাতীয় চারনেতার আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top