বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন সাংবাদিক মাসুদুর রহমান

S M Ashraful Azom
0

 : "স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রা ও স্বপ্নের মেট্রোরেল শুভ সুচনায় মিডিয়া কর্মীদের করণীয়" শীর্ষক আলোচনা সভায় সমাজে বিভিন্ন ক্ষেত্রে ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন দৈনিক জনবাণী ও দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক মাসুদুর রহমান । 

বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন সাংবাদিক মাসুদুর রহমান



 ২১ জানুয়ারী শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এস.আর মিউজিক ফিল্ম'স এর আয়োজনে রাজধানীর সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি কাচা মিলনায়তনে জনতা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলম, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ সি আইপি সাংবাদিক মাসুদুর রহমানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন । মাসুদুর রহমান জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে । তিনি রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মাইন উদ্দিন মানিকের সঞ্চালনায়  সৃজন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা এস আর মাল্টিমিডিয়া বোরহান উদ্দিন চৌধুরী জাভেদ,স্বপ্নীল সংগঠন এর চেয়ারম্যান এবং ইকবাল মেমোরিয়াল কলেজের সাবেক ভিপি ব্যাংকার মঞ্জুরুল আলম টিপু, জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলম, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ সি আইপি প্রমুখ বক্তব্য রাখেন।এসআর মিউজিক ফিল্মস এর সিইও সাহাব উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে  চলচ্চিত্র অভিনেত্রী রেবেকা রউফ,কন্ঠশিল্পী রোজিনা আক্তার,এসআর মিউজিক ফিল্মের এআর সালমান,সাজ্জাদ হোসেন ভুইয়া সহ গুনীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রাজনীতিবিদ, সাংবাদিক, সঙ্গীত শিল্পী, নৃত্য শিল্পী, মডেল, অভিনেতা, অভিনেত্রীদের বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় অর্ধ শতাধিক ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সাংবাদিকতা আমার পেশা নয় এটা আমার নেশা বলে জানিয়ে মাসুদুর রহমান জানান, সমাজের অবহেলিত নির্যাতিত নিপিড়ীত মানুষের কথা সংবাদপত্রে লিখি ও সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। সমাজের প্রতি অঙ্গীকারবদ্ধ থেকে সমাজের জন্যে কাজ করা আমার সাংবাদিকতার অন্যতম লক্ষ্য।আর সেই লক্ষ্য পূরণে চেষ্টা করেছি সততা ও ন্যায়ের পক্ষে কলম চালিয়ে যেতে। প্রতিটি সম্মাননাই আনন্দের। অ্যাওয়ার্ড পাওয়াটা একটু বেশি আনন্দের বলে মনে করি। এসআর মিউজিক ফিল্মসকে এই সম্মাননা প্রদানে আমাকে নির্বাচিত করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top