অসুস্থ মাকে অবহেলা, তিন স্ত্রীকে একসঙ্গে ডিভোর্স তিন ভাইয়ের

S M Ashraful Azom
0

: ঘটনাটি ঘটেছে আলজেরিয়ায়। নিজেদের কাজ তো দূরের কথা অসুস্থ শাশুড়ির দেখাশোনা করেন না তারা। এমন অভিযোগে কয়েক মিনিটের ব্যবধানে তিন স্ত্রীর সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করলেন সহোদর তিন ভাই।

অসুস্থ মাকে অবহেলা, তিন স্ত্রীকে একসঙ্গে ডিভোর্স তিন ভাইয়ের



 তিন ভাই তাদের বিবাহ বিচ্ছেদের একটাই কারণ বলে জানিয়েছেন।


সংবাদমাধ্যম সূত্রে খবর, তাদের স্ত্রীরা অসুস্থ শাশুড়িকে অবহেলা করতেন। বৃদ্ধার গোসল, খাওয়া-দাওয়া— কোনোকিছুর দিকেই স্ত্রীদের নজর ছিল না। এ নিয়ে অশান্তি হতো। কিন্তু তিন ভাই একত্রে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন একটা ঘটনার প্রেক্ষিতে।


কয়েকদিন আগে তিন ভাই একসঙ্গে কর্মক্ষেত্রে থেকে বাড়ি ফেরেন। সাধারণত যে সময়ে তারা বাড়ি ফিরতেন, সে দিন তার আগেই চলে এসেছিলেন তারা। কিন্তু ঘরে ঢুকেই রেগে যান তিন ভাই। তারা দেখেন, তাদের অসুস্থ মায়ের সেবা করছেন এক প্রতিবেশী। বাড়ির তিন বৌয়ের কেউই নেই। এর পর প্রতিবেশীর কাছে তারা জানতে পারেন, প্রায় কোনোদিনই স্ত্রীরা বাড়িতে থাকেন না। তখন হয় তিনি, নয়তো বৃদ্ধার ছোট মেয়ে এসে মায়ের যত্নআত্তি করেন।


তিন ভাই জানান, তারা কাজের সূত্রে দিনের বেশির ভাগ সময় বাইরে থাকেন। তাদের বিবাহিতা বোন সপ্তাহে দু’ তিন দিন করে তাদের বাড়িতে আসেন। মায়ের দেখাশোনা করেন। নিজের হাতে গোসল-খাওয়া করিয়ে দেন মাকে।


অন্য দিকে, বোনের স্বামী ক্যানসার আক্রান্ত। তা সত্ত্বেও মায়ের জন্য সময় বের করে ছুটে আসেন বোন। কিন্তু কয়েক দিন ধরে বোনের স্বামী অসুস্থ বলে তিনি আনর মায়ের কাছে আসতে পারছেন না। তাই স্ত্রীদের মায়ের খেয়াল রাখার কথা বলেছিলেন তিন জন। কিন্তু কেউ সেই কথা রাখেননি। তাই পর পর তিন ভাই তাদের তিন স্ত্রীকে ‘ডিভোর্স’ দেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top