কুড়িগ্রামে তাপমাত্রা ৭.৩ডিগ্রি: শীতজনিত কারণে এক শিশুর মৃত্যু

🕧Published on:

 : কুড়িগ্রামের উপর দিয়ে বইছে মাঝারী ধরণের শৈত্য প্রবাহ। তীব্র ঠান্ডা ও কুয়াশার কারণে জনজীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। বুধবার ভোরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে শীতজনিত কারণে আব্দুর রহমান নামে ২বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। ঠান্ডায় নতুন করে হাসপাতালে আরো ১০৬জন রোগী ভর্তি হয়েছে।

কুড়িগ্রামে তাপমাত্রা ৭.৩ডিগ্রি শীতজনিত কারণে এক শিশুর মৃত্যু



 জেলার রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগার কেন্দ্র জানিয়েছে জেলায় এবছরে সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭দশমিক ৩ডিগ্রি সেলসিয়াসে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের জরুরী শাখায় কর্মরত নার্সিং সুপারভাইজার জুলেখা বেগম জানান, নিউমেনিয়ায় আক্রান্ত হয়ে আব্দুর রহমান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে কুড়িগ্রাম পৌরসভার মুন্সিপাড়া এলাকার জাহাঙ্গীরের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা, শাহীনুর রহমান সরদার জানান, নিউমেনিয়ায় আব্দুর রহমান নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার হাসপাতালে মোট ৩১১জন রোগী ভর্তি আছে। এরমধ্যে ডায়রিয়া ওয়ার্ডে ৪৫জন. শিশু ওয়ার্ডে ৫৩জন এবং বাকীরা জেনারেল ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।