উল্লাপাড়ায় শীতার্ত মাংস ব্যবসায়ীদের মাঝে মেয়রের শীতবস্ত্র বিতরণ

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শতাধিক শীতার্ত মাংস ব্যবসায়ীদের মাঝে পৌর মেয়র এস এম নজরুল ইসলামের নিজস্ব উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। 

উল্লাপাড়ায় শীতার্ত মাংস ব্যবসায়ীদের মাঝে মেয়রের শীতবস্ত্র বিতরণ



 বুধবার সকালে মেয়রের উল্লাপাড়া বাসভবনে তিনি এ সমস্ত কম্বল বিতরণ করেন।


মেয়র নজরুল এ সময় বলেন, শীতের তীব্রতায় সবচেয়ে কষ্টে থাকে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় ও গ্রামের খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো। সমাজের বিত্তশালীরা মানবিক হয়ে অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়ানো খুবই প্রয়োজন।  


মেয়র এ সময় শতাধিক কম্বল ও বেশকিছু ফেস মাস্ক এলাকার মাংস ব্যবসায়ীদের মধ্যে বিতরণ করেন। তিনি আরও বলেন,  পর্যায়ক্রমে অসহায় শীতার্তদের মধ্যে অন্যান্য এলাকাতেও আরও শীতবস্ত্র বিতরণ করা হবে। শীতবস্ত্র বিতরণ কোন করুণা নয় বরং এটা সামর্থবানদের নৈতিক দায়িত্ব। তিনি এ সময় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।


বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সদস্য আল হেলাল রতন, রেজাউল করিম, ছাত্রলীগ নেতা মোঃ স্বপন আকন্দ, সেখ শাওন সহ আরো অনেকে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top