নন্দীগ্রামে ধর্ষণের পর হত্যা, তরুণীর পরিচয় মিলেছে

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কাথম বেড়াগাড়ী সরিষাক্ষেত থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধারের ৬দিন পর পরিচয় মিলেছে। তার নাম শারমিন আক্তার (১৮)। সে ফরিদপুরের সদরপুর থানার ভাষাণচরের হেলালউদ্দিন খাঁর ডাঙ্গী এলাকার রাজমিস্ত্রি শাহিন খানের কন্যা। 

নন্দীগ্রামে ধর্ষণের পর হত্যা, তরুণীর পরিচয় মিলেছে





 বুধবার দুপুরে ওই তরুণীর পরিচয় মিলেছে। তার মা নূর নাহার নন্দীগ্রাম থানায় এসে আলামত দেখে প্রাথমিকভাবে নিজের নিখোঁজ মেয়ে বলে দাবি করেছেন। তিনি জানান, তার কন্যা শারমিন অবিবাহিত। গত ২ জানুয়ারি নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলো। অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান না পেয়ে ১০ জানুয়ারি সদরপুর থানায় জিডি (নং ৪৪৪) করেছিলেন তরুণীর মা নূর নাহার। গত শুক্রবার (১৩ জানুয়ারি) নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বেড়াগাড়ীর পূর্ব মাঠের জনৈক তোতা মিয়ার সরিষাক্ষেত থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। তার পরনে ছিল কালো রঙের বোরকা এবং বেগুনি রঙের ওড়না। তরুণীর হাতে মেহেদি দিয়ে 'বি+এস' লেখা ছিল। 

থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, ওই তরুণী ৫-৬ মাসের অন্ত:সত্ত¡া ছিল। হত্যারপূর্বে তাকে ধর্ষণ করা হয়। ঘটনাস্থল থেকে তরুণীর স্যান্ডেল আলামত হিসেবে সংগ্রহ করা হয়। ধারণা করা হচ্ছে, সে স্বাভাবিকভাবেই সরিষাক্ষেতে গিয়েছিলো। মধ্যরাতের শেষভাগে তাকে হত্যা করা হয়। হত্যাকারী তার পরিচিত কেউ হতে পারে। 

এদিকে ওই তরুণীর মা নূর নাহার বলেন, তার এক ছেলে এবং এক কন্যা। শারমিন বড়। সদরপুর থানার ভাষাণচর নতুন বাজার এলাকার একটি স্কুলে শারমিন আক্তার অষ্টম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেছে। এলাকার এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। যেকারণে শারমিনের পড়াশোনা বন্ধ করে দেয় পরিবার। বাড়ি থেকে হঠাৎই নিখোঁজের ১৭ দিন পর শারমিনকে ফিরে পেয়েছেন। তবে জীবিত নয়, মৃত। তরুণীর মা কাঁদতে কাঁদতে বলেন, কি অন্যায় ছিল আমার কন্যার। একেবারে জানে মেরে দিলো। 

নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, মরদেহ উদ্ধারের পর ফিঙ্গারপ্রিন্ট নিতে না পারায় পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছিলো না। এক নারী থানায় এসে আলামত দেখে প্রাথমিকভাবে নিজের নিখোঁজ মেয়ে বলে দাবি করেছেন। এজন্য ডিএনএ টেস্ট করা হচ্ছে। ওই তরুণীকে কিভাবে হত্যা করা হয়েছে প্রশ্ন করা হলে ওসি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট এলে হত্যা বা মৃত্যুর সঠিক কারণ এবং ধর্ষণকারী বা হত্যাকারী কতজন তা বলা যাবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top