সানন্দবাড়িতে যাত্রার প্যান্ডেল পুড়িয়ে দিল এলাকাবাসী

🕧Published on:

 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়িতে যমুনা নদীর দুর্গম চরে যাত্রার প্যান্ডেলে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে এলাকাবাসী।

সানন্দবাড়িতে যাত্রার প্যান্ডেল পুড়িয়ে দিল এলাকাবাসী



বুধবার (১৮ জানুয়ারী) বাদ আসর  এ ঘটনা ঘটে। এলাকাবাসীর এই কর্মকাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রাপালার আয়োজক গোষ্ঠী। 


এলাকাবাসীর দাবি যাত্রাপালার নামে সেখানে অশ্লীল নাচ, গান এবং জুয়ার আসর বসানোর কারণে প্যান্ডেল পুড়িয়ে দেওয়া হয়েছে।


দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের পশ্চিমপাটা ধোঁয়াপাড়ার পশ্চিমে চরে এ যাত্রাপালার আয়োজন করা হয়েছিল। 


চরের অধিকাংশ মানুষ দিনভর কৃষি কাজে ব্যস্ত থাকে।   রাতে তাদের আরামের ঘুমে ব্যাঘাত ঘটে।  স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীদের পড়াশোনা হয় না। এলাকায় যাত্রা চল্লে খারাপ মানুষের আনাগোনা বেড়ে যায়  ফলে গরু বাছুর সহ বিভিন্ন মূল্যবান  সম্পদ চুরি হয়ে যায়। 


 কিন্তু বিকেল সাড়ে ৪টার দিকে চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব জিয়াউল ইসলাম জিয়া ,  ১৩ নং মোল্লারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব সাইদুজ্জামান সরকার, মোহনগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য জনাব মোঃ বাবুল আক্তারসহ সকল সদস্য  ও  এলাকাবাসী গিয়ে আগুন দিয়ে প্যান্ডেল পুড়িয়ে দেয়।


চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব জিয়াউল ইসলাম জিয়া বলেন, আমার ইউনিয়নে কোন প্রকার  অশ্লিলকাজ কোনদিন যেন না হতে পারে সে বিষয়ের সকলের সতর্ক থাকবেন। একটা কুচক্রি  মহল এসব অশ্লীল  কাজের সাথে যুক্ত।


মোল্লারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ সাইদুজ্জামান সরকার যাত্রা প্যান্ডেলে আগুন পুড়িয়ে দেওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন,  চরটি এতই দুর্গম যে, নদী পাড়ি দিয়ে সেখানে পৌঁছ্তে ১ ঘণ্টা সময় লাগে। ওই চরে মঙ্গলবা রাত ১২টার পর যাত্রার নামে অশ্লীল নাচ এবং জুয়ার আসর বসানো হয় এমন তথ্য পাওয়ার পর লোকজন নিয়ে  সেখানে আমরা উপস্থিত হই। যাত্রার  কোনো অনুমতি না থাকার  কারণে আগুন দিয়ে প্যান্ডেল পুড়িয়ে দেওয়া হয়েছে। কারণ মৌখিকভাবে আয়োজন বন্ধ করে ফিরে গেলে আবারও তারা আসর বসাবে বলে মনে করেন সুধীমহল। 


স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে জুয়া ও অশ্লীলতা বন্ধে এলাকাবাসী জোর দাবি জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।