শেরপুরে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ নাশকতাকারী গ্রেফতার

S M Ashraful Azom
0

: শেরপুর সদর থানাধীন ভাতশালা এলাকায় অভিযান পরিচালনা করে  অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ নাশকতাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প।

শেরপুরে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ নাশকতাকারী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুর ০২:২০ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন ভাতশালা গ্রামস্থ জনৈক মোসাঃ সাবিনা ইয়াসমিন এর টিনের তৈরী উত্তর দুয়ারী বসতঘরের শয়ন কক্ষের ভিতর অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ কামাল হোসেন (৩২), পিতা- মৃত আব্দুল মালেক, সাং-গনই মমিনা কান্দা, থানা-শেরপুর সদর, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হইতে ০১ টি বিদেশী ওয়ান শুটারগান, ০১ টি কিলিং চেইন ও ০১ রাউন্ড কার্তুজ, ০১ টি মোবাইল সেট (সীমসহ) এবং নগদ-৪০০/- টাকা উদ্ধার করে। উল্লেখ্য যে, ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানার মামলা নং-১৪/৪৬৭, তারিখ ০৫ জুলাই ২০২০ ইং (মাদক মামলা) এবং শেরপুর সদর থানার মামলা নং-৭৫/৯২১ তারিখ ২৭ ডিসেম্বর ২০২১ ইং (নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা) রয়েছে। 


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলায় আগ্নেয়াস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদক ও আগ্নেয়াস্ত্রের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top