বিএনপি নেতাদের হাতুড়িপেটা করলো আ’লীগ

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বিএনপির কেন্দ্রিয় ঘোষিত কর্মসূচি পালন শেষে ফেরার পথে নেতাকর্মীদের ওপর তিন দফায় হামলার ঘটনা ঘটেছে।

বিএনপি নেতাদের হাতুড়িপেটা করলো আ’লীগ



উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ আহত তিন নেতাকে হাসপাতালে ভর্তি এবং দুইজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 

শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের দামরুল, হাটকড়ই এবং কালিশ পুনাইল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। বিএনপির দাবি, হাটকড়ই বাজারে দলীয় কর্মসূচি পালন শেষে ফেরার পথে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে পাঁচজন নেতাকে আহত করেছে। এসময় তাদের মোটরসাইকেল ভাঙচুর করা হয়। অন্যদিকে আওয়ামী লীগের দাবি, তাদের কর্মসূচি শেষে ফেরার পথে কর্মীদের ওপর বিএনপির নেতাকর্মীরা হামলা চালিয়েছে। 

আহতরা হলেন- উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির ৯নং ওয়ার্ডের সাধারণ বাদশা মিয়া, যুবদল নেতা রোকনুজ্জামান, সিদ্দিকুর রহমান ও উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শেহজাদ শাহীন। গুরুতর আহত অবস্থায় বাদশা, সিদ্দিকুর ও রোকনুজ্জামানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দু’জন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে আহতদের দেখতে রাতেই হাসপাতালে যান জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা সহ নেতৃবৃন্দ। 

হাসপাতালে চিকিৎসাধিন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম বলেন, শান্তিপূর্ণ দলীয় কর্মসূচি শেষে ফেরার পথে অতর্কিতভাবে হামলা করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছুরিকাঘাত ও হাতুড়িপেটায় রক্তাক্ত অবস্থায় তিনজনকে হাসপাতালে নেওয়া হয়। 

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর বলেন, বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রিয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই বাজারে পদযাত্রার কর্মসূচি পালন শেষে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের নেতাকর্মীরা পূর্বপরিকল্পিতভাবে হামলা করেছে। 

তবে অভিযোগ স্বীকার করে ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী বলেন, হাটকড়ই বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশের আয়োজন করা হয়। বিএনপির নেতাকর্মীরা উস্কানি দেওয়াসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে এবং তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে। 

এ ব্যাপারে নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, এ বিষয়ে কোন পক্ষ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top