কুড়িগ্রামের নুনখাওয়ায় আব্দুল্লাহ আইমান প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

: কুড়িগ্রামের নাগেশ^রী উপজেলার নুনখাওয়া ইউনিয়নে আব্দুল্লাহ আইমান প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৫ ফেব্রুয়ারি বিকেল ৩টায় নুনখাওয়া হাইস্কুল মাঠে হাজার দর্শকের মন মাতানো ম্যাচ অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রামের নুনখাওয়ায় আব্দুল্লাহ আইমান প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত



 খেলায় অংশগ্রহণ করে কে.আর বয়েজ স্পোর্টিং ক্লাব লালবাগ ঢাকা বনাম নাগেশ^রী ফুটবল একাডেমী। আইমান ট্রেডার্সের সত্বাধিকারী ও নুনখাওয়া মডার্ন কিন্ডারগার্টেন এর সভাপতি মোঃ আব্দুল আউয়াল লিয়ন আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি ছিলেন নাগেশ^রী উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামান। নুনখাওয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নাগেশ^রী থানা অফিসার ইনচার্জ নবীউল হাসান, কুড়িগ্রাম ডিবি ওসি আশিকুর রহমান আশিক, জেলা পরিষদের সদস্য মোঃ একরামুল হক বুলবুল প্রমুখ। নুনখাওয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ তাজুল ইসলামের সার্বিক সহযোগিতায় ৯০ মিনিটের প্রীতি ফুটবল ম্যাচে ৫-০ গোলে নাগেশ^রী ফুটবল একাডেমী জয়লাভ করেছে। দলমত নির্বিশেষে সকল পেশার মানুষ, রাজনৈতিক ব্যক্তিত্ব, পুলিশ, নারী-শিশু, যুবক-বৃদ্ধ সকলেই এই মনোমুগ্ধকর প্রীতি ফুটবল ম্যাচটি উপভোগ করেন। প্রীতি ফুটবর ম্যাচের খেলোয়াড় ও দর্শকের মহামিলন উৎসব শেষে দুই দলের দলপতির হাতে চ্যাম্পিয়ন ও রার্নার আপ কাপ তুলে দেয়া হয়। এ সময় অতিথিদের হাতে সম্মননা ক্রেস্ট তুলে দেন আয়োজনবৃন্দ। পুরস্কার বিতরণকালে আয়োজক আব্দুল আউয়াল লিয়ন বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে আমরা প্রতিনিয়ত বিভিন্ন খেলার দিকে ধাবিত করার চেষ্টা করছি। ঢাকা থেকে আগত ফুটবল দলটি পশ্চাৎপদ পিছিয়ে পড়া জেলা কুড়িগ্রামের মানুষের জন্য সবসময় উন্নয়নমূলক কর্মকান্ড করে থাকেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top