দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত, আহত ১

S M Ashraful Azom
0

 : জামালপুরের  দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত ও  একজন আহত হয়েছেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে  জামালপুর -দেওয়ানগঞ্জ মহাসড়কের ডেফলা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত, আহত ১



 নিহত আমিনুল হক (৪০) দেওয়ানগঞ্জ  উপজেলার চরভসুর মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। 


নিহত আমিনুল হক দেওয়ানগঞ্জ পৌরসভার  এলাকার রমজান আলীর ছেলে। আহত সুমন মিয়া (৩৮) একই উপজেলার দক্ষিণ ভাত খাওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। 

সুমন মিয়া উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দির পাড়া মজিবুর রহমানের ছেলে। 

বিকেল ৪টার দিকে আমিনুল হক মাস্টার ও সুমন মিয়া মাস্টার  মোটরসাইকেল যোগে  জামালপুর থেকে দেওয়ানগঞ্জ যাওয়ার পথে মহাসড়কের  পথে  জামালপুর- দেওয়ানগঞ্জ মহাসড়ক  সংলগ্ন মেলান্দহ উপজেলার ডেফলা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে ব্যাটারি চালিত অটো রিক্সা ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়ে দুই স্কুল শিক্ষক গুরুতর আহত হয়।


পরে স্থানীয়রা  উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমিনুল হক মাস্টারকে মৃত ঘোষণা করেন। 


অপর আহত স্কুল শিক্ষক সুমন মিয়ার অবস্থা অবনতি হলে আশংকা জনক অবস্থায়   ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। 


 ঘটনার সত্যতা নিশ্চিত করে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান আমিনুল হক মাস্টারকে  স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় কোন মামলা হয়নি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top