জামালপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে বসতবাড়ি জবর দখলের অভিযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুর পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মিল্টনের বিরুদ্ধে নিরিহ পরিবারের বসতবাড়ি জবর দখলের অভিযোগ উঠেছে। 

জামালপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে বসতবাড়ি জবর দখলের অভিযোগ



 ২৭ ফেব্রুয়ারী সোমবার দুপুরে জামালপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শহরের দেউরপাড় চন্দ্রা গ্রামের রাজমিস্ত্রী জুলহাস উদ্দিন ও তার ভাই মোজাম্মেল হক।


সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে, কাউন্সিলর কামরুল হাসান মিল্টনের নেতৃত্বে একদল ভূমিদস্যু রোববার দুপুরে তাদের বসতবাড়িসহ ৫ দশমিক ৪০ শতাংশ জমি জবরদখল এবং বসতবাড়ির মালামাল লুটতরাজ করা হয়েছে। বাড়ির আঙ্গিনায় থাকা বড় দুটি একাশি গাছ কেটে নিয়েছে কাউন্সলরের ক্যাডাররা। ত্রিপল নাইনে ফোন করা হলে ঘটনার সময় পুলিশ উপস্থিত হলেও পুলিশের সামনেই তাদের মারধোর করেছে কাউন্সিলর ও তার বাহিনীর সদস্যরা। এ ঘটনায় রোববার রাতে কাউন্সিলরসহ ৬ জনের নামে এবং ১৫/২০ জন অজ্ঞাতদের নামে সদর থানায় লিখিত অভিযোগ করা হলেও কোন প্রতিকার পাননি এ পরিবারটি। অসহায় এই পরিবারটি বর্তমানে খোলা আকাশের নিচে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছে। বসতবাড়ি ফেরত ও তাদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছে পরিবারটি।

ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মিল্টন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, বসতবাড়ি জবরদখল নয়, তার ক্রয় করা জমির দখল নিয়েছেন।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি । তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top