রৌমারীতে এই প্রথম পরিসংখ্যান দিবস পালন

S M Ashraful Azom
0

 : পরিসংখ্যান ব্যবস্থার উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ গঠন এই প্রতিপাদ্য বিষয়কে ঘিরে সারাদেশের ন্যায় এই প্রথম কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা পর্যায় জাতীয় পরিসংখ্যান দিবস পালন করা হয়েছে। 

রৌমারীতে এই প্রথম পরিসংখ্যান দিবস পালন



সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম সারোয়ার রাব্বী, উপজেলা কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী এস আই এরশাদুল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.এটিএম হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেও সরকার, রৌমারী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ,দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, চরশৌলমারী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, একাডেমিক সুপার ভাইজার মুক্তার হোসেনসহ আরও অনেকে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top