জামালপুরে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0

: জামালপুরের সদর উপজেলায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টের আসামী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর। 

জামালপুরে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক মাদক ব্যবসায়ী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ শনিবার সকালে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার ০১ বছরের সাজা ওয়ারেন্টভূক্ত ০১ (এক) জন পলাতক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী  মোঃ আরমান হোসেন (২৪), পিতা-মোঃ আমানু শেখ, সাং-গেইটপাড় (ফুলবাড়ীয়া মুন্সিপাড়া), থানা- জামালপুর সদর, জেলা-জামালপুর এবং উক্ত আসামী জামালপুর সদর থানার মামলা নং-২৬, তারিখঃ ০৯/০৩/২০২১ ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর ১০ (ক) মোতাবেক অভিযুক্ত। উক্ত গ্রেফতারকৃত আসামীকে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়। 


উল্লেখ যে, ধৃত আসামীর বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top