রওশন আরাকে ধন্যবাদ জানালেন প্রতিমন্ত্রী জাকির হোসেন

S M Ashraful Azom
0

 : স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনির মেলা অনুষ্ঠিত হয়েছে। 

রওশন আরাকে ধন্যবাদ জানালেন প্রতিমন্ত্রী জাকির হোসেন



 শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে ফিতা কেটে এই প্রদর্শনির মেলার উদ্বোধন করা হয়। 

পরে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি প্রাণী সম্পদ মেলার স্টল পরিদর্শন করেন। প্রদর্শনিতে অংশ নেওয়া স্বাবলম্বী রওশন আরাকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে ধন্যবাদ জানান তিনি। রওশন আরা একটি বেসরকারি এনজিও ফ্রেন্ডশিপ এর অনুদানে একটি ভেড়া কিনে লালন পালন করে বর্তমানে ৮টি। এছাড়াও রওশন আরা তার বসতভিটায় লাউ, লালশাক, বটবটি, শিমসহ বিভিন্ন জাতের শাকসবজি চাষ করছেন। এতে তার পরিবারের চাহদা মিটিয়েও বাজারে বিক্রি করে সংসারের খরচ জোগাচ্ছেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমান আলী, উপজেলা নিবার্হী অফিসার এবিএম সারোয়ার রাব্বী, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. এ.টি.এম হাবিবুর রহমান, একাডেমিক সুপার ভাইজার মোক্তার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা প্রমূখ।

প্রদর্শনিতে অংশ নেওয়া বিভিন্ন স্টল খামাড়িদের সাথে কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। প্রদর্শনিতে উপজেলার বিভিন্ন এলাকার উন্নত জাতের গরু, ছাগল, ভেড়া, খরগোশ, কবুতরসহ বিভিন্ন ধরনের পাখির খামাড়িগন স্টল দিয়ে তাদের খামাড়ের প্রাণিগুলো প্রদর্শন করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top