দেওয়ানগঞ্জে আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

: জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা জেলায় বিএনপি- জামাতের সন্ত্রাস,সহিংসতা রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপরে হামলার প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

দেওয়ানগঞ্জে আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত



রবিবার ১৯ ফেব্রুয়ারি বিকালে  দেওয়ানগঞ্জ  আওয়ামী যুবলীগের আয়োজনে, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সাদ্দাম হোসেন জাহিদীর নেতৃত্বে   উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল র‍্যালী বের হয়। পরে  দেওয়ানগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  করে র‍্যালীটি শেষ হয়। 


এ সময় মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ  শাজাহান আকন্দ, যুগ্ন আহবায়ক  মামুনুর রশিদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  মানিক উল্লাহ মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল,সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাহফুজুর রহমান, যুব মহিলা লীগের জামালপুর জেলা শাখার সহ-সভাপতি সেলিনা আক্তার,সাবেক ছাত্রলীগের নেতা মনজুরুল ইসলাম বাবু ও উপজেলা আওয়ামী লীগের সহযোগী  সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top