বকশিগঞ্জে তিন শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে ইসলামী ব্যাংকের চুক্তি

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশিগঞ্জে ডিজিটাল পেমেন্ট ইকো সিস্টেম এর মাধ্যমে টিউশন ফি, ভর্তি ফি ও অন্যান্য চার্জ জমা সংক্রান্ত বিষয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এবং তিন টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠিত হয়েছে। 

বকশিগঞ্জে তিন শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে ইসলামী ব্যাংকের চুক্তি



 চুক্তি করা প্রতিষ্ঠান গুলো হলো বকশিগঞ্জ উপজেলার চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজ , শেফালী মফিজ মহিলা আলিম মাদরাসা ও অ্যাডভান্স মহিলা টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ। 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে চন্দ্রাবাজ রশিদা বেগম শিক্ষা কমপ্লেক্সে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর বকশিগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. আনোয়ার হোসেন ফুয়াদ, রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, শেফালী মফিজ মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ আবদুর রশিদ, অ্যাডভান্স মহিলা টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ হাসনাতুল ফেরদৌসি হেপি, ইসলামী ব্যাংকের ম্যানেজার অপারেশন শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক খাদিজাতুল কুবরা তৃপ্তি, শিক্ষক আওরঙ্গজেব সহ তিন প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার লক্ষ্য নিয়ে ডিজিটাল পেমেন্ট ইকো সিস্টেমের মাধ্যমে ইসলামী ব্যাংকের এপস ব্যবহার করে দ্রুত সেবা নিশ্চিত করা ও সেবা পাওয়া যাবে বলে জানিয়েছেন ব্যাংক কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ফুয়াদ।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top