বকশীগঞ্জে ফেনসিডিল দিয়ে ফাঁসাতে গিয়ে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে মসজিদ কমিটির সভাপতিকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন এক চিহ্নিত মাদক ব্যবসায়ী।

বকশীগঞ্জে ফেনসিডিল দিয়ে ফাঁসাতে গিয়ে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!



 এসময় থানার ওসির হস্তক্ষেপ ও বিচক্ষণতায় মাদক মামলা থেকে রক্ষা পায় মসজিদ কমিটির সভাপতি মুর্শিদ মিয়ার নিরীহ পরিবারটি।

এঘটনায় ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে থানা পুলিশ। 

থানা পুলিশ জানায়, সীমান্তবর্তী ধানুয়া কামালপুর ইউনিয়নের বৈষ্ণব পাড়া গ্রামের জামে মসজিদের সভাপতি মুর্শিদ মিয়া (৫৫) ও পাশবর্তী মেঘাদল এলাকার রজব আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী ই¯্রাফিল আলমের পূর্ব শত্রুতার জের ধরে বিরোধ আসছে।

রোববার রাতে মুর্শিদ মিয়ার বাড়ির পেছনে ফেনসিডিল রয়েছে বলে পুলিশকে এমন তথ্য জানান ই¯্রাফিল আলম (৪৫)। এমন খবরের ভিত্তিতে থানা পুলিশ রাত ৪ টার দিকে অভিযান চালিয়ে মুর্শিদ মিয়ার বাড়ির পেছন থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।   

এসময় বকশীগঞ্জ থানার ওসি মো সোহেল রানা বিষয়টি অবহত হয়ে বিষয়টি নিয়ে অনুসন্ধান চালান এবং ই¯্রাফিল আলমের গতিবিধি সন্দেহজনক হলে তাকে আটক করা হয়। 

সোমবার সকালে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মুর্শিদ মিয়াকে ফাঁসাতে তিনি ও তার এক সোর্স ফেনসিডিল গুলো রেখেছেন বলে পুলিশকে জানায় ই¯্রাফিল আলম। 

মসজিদ কমিটির সভাপতি মুর্শিদ মিয়াকে ফাঁসানোর চেষ্টা করায় বকশীগঞ্জ থানার উপপরিদর্শক উমর ফারুক বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ই¯্রাফিল আলমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। 

রহস্য উদঘাটন করে নিরীহ ওই পরিবারকে রক্ষা করায় স্থানীয় এলাকাবাসী নবাগত ওসি সোহেল রানার ভূমিকা নিয়ে ভূয়সী প্রশংসা করেছেন। 

বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা জানান, ই¯্রাফিল আলমকে সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।  তার বিরুদ্ধে শ্রীবরদী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top