নন্দীগ্রামে ১৬শ’ ভাতাভোগী পাচ্ছেন ভিজিডির চাল

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে ভি ডব্লিও বি নতুন কার্ড ও চাল পাচ্ছেন চার ইউনিয়নের ১৬শ’ ১৬জন সরকারি ভাতাভোগী। ইতিমধ্যে বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। প্রত্যেক ভাতাভোগীরা জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসের ৩০কেজির দুই বস্তা করে চাল পাচ্ছেন। 

নন্দীগ্রামে ১৬শ’ ভাতাভোগী পাচ্ছেন ভিজিডির চাল



 সোমবার বেলা ১১টায় উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের ৪২১ জন নতুন ভাতাভোগীদের মাঝে ভিজিডির কার্ড ও চাল বিতরণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন। পরিষদ চত্বরে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মো. আনোয়ার হোসেন, ইউপি সদস্য গোলাম মোস্তফা, আক্কাস আলী, মুকুল হোসেন, আনোয়ার হোসেন, শামছুর রহমান, সংরক্ষিত নারী ইউপি সদস্য পুতুল রানী, বেদেনা বিবি, বিলকিস জাহান প্রমুখ। অন্যদিকে বুড়ইল ইউনিয়নের ৪৭২ জন ভাতাভোগীদের মাঝে ভিজিডির কার্ড ও চাল বিতরণ করেন চেয়ারম্যান মো. জিয়াউর রহমান। এসময় ইউপি সদস্য রশিদুল আলম, আব্দুর রাজ্জাক, সংরক্ষিত নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম, হাওয়া বিবি, আঞ্জুয়ারা বেগম প্রমুখ। এরআগে নন্দীগ্রাম সদর ইউনিয়নের ২৬৩ জন ভাতাভোগীদের মাঝে নতুন কার্ড ও চাল বিতরণ করেন চেয়ারম্যান রেজাউল করিম কামাল। আজ মঙ্গলবার ভাটগ্রাম ইউনিয়নের ৪৬০ জন ভাতাভোগীদের মাঝে নতুন কার্ড ও চাল বিতরণ করবেন চেয়ারম্যান আবুল কালাম আজাদ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top