রৌমারীতে মামলা দিয়ে হয়রানির করার অভিযোগ

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় জমি সংক্রান্ত জের ধরে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে মিজানুর রহমান নামের এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার সদর ইউনিয়নের মধ্য ইছাকুড়ি গ্রামে এঘটনাটি ঘটে।

রৌমারীতে মামলা দিয়ে হয়রানির করার অভিযোগ



এতে মানক্ষুন্ন ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে বলে আলহাজ্ব মাওলানা মো. সাইদুর রহমান অভিযোগ করেন।।

হয়নানির শিকার পরিবার সূত্রে জানা গেছে, মাওলানা সাইদুর রহমান তার পৈত্রিক সূত্রে ১৯ শতক জমির মালিক হয়ে ইছাকুড়ি গ্রামের শফিকুল ইসলামের ছেলে মিজানুর রহমানের কাছে পৃথক দুটি দলিল মুলে বিক্রি করেন এবং বসতবাড়ির জায়গা বুঝাইয় দেন। 

যার দলিল নং ২০২৮/২০১৮ ও ১৬৯০/২০২০। বর্তমানে ক্রেতা তার ক্রয় করা সম্পত্তিতে বসতিস্থাপন করছেন। অপরদিকে ওই ক্রেতার জায়গা মনমতো না হওয়ায় বিজ্ঞ আমলী আদালত রৌমারী, কুড়িগ্রাম মিজানুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যার সিআর নং ১১/২৩ ইং। 

আলহাজ্ব মাওলানা মো. সাইদুর রহমান বলেন, আমি যতটুক জমি বিক্রি করেছি তা ক্রেতাকে বুঝে দিয়েছি এবং তারা সেখানেই বসবাস করে আসছে। আমার বিরুদ্ধে অন্যায় ভাবে আদালতে মামলা দিয়েছে। ফলে আমার মানের ক্ষুন্ন, আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ ও পরিবার নিয়ে হয়রানির শিকার হচ্ছি। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠ সমাধান চাই।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top