বিএনপি গর্ত থেকে বের হতে চাইলে সেই গর্ত ভরাট করে দিন: এমপি জয়

S M Ashraful Azom
0

 : জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, বিএনপি দেশব্যাপী নাশকতা সৃষ্টির পাঁয়তারা করছে। 

বিএনপি গর্ত থেকে বের হতে চাইলে সেই গর্ত ভরাট করে দিন এমপি জয়



 দেশ যখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামাত গর্ত থেকে বেরিয়ে এসে অরাজকতা সৃষ্টির জন্যে নানা ধ্বংসাত্মক কর্মসূচি দিচ্ছে। আর ঘাপটি মেরে থাকা বিএনপির কর্মিরা গর্ত থেকে বের হয়ে আসছে। কাজিপুরেও তারা বের হবার চেষ্টা করছে।

শনিবার(১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সোনামুখী হাটে এক শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি। দলীয় নেতাকর্মিদের সজাগ থাহার পরামর্শ দিয়ে জয় বলেন, প্রয়োজনে সেই গর্র্তের মুখ ভরাট করে দিন, যাতে তারা বেরুতে না পারে।বিএনপির বিগত দিনের করা অগ্নি সন্ত্রাস আর নৈরাজ্যর কথা উল্লেখ করে তিনি বলেন, এবার জ্বালাও পোড়াও করলে বিনপিকে সমুচিত জবাব দেওয়া হবে। কোন প্রকার ছাড় দেওয়া হবে না। তাদেরকে রাস্তায় নামতে দেওয়া হবে না। 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে এমপি জয় বলেন, আপনি বিভাগে ও জেলায় পদযাত্রা করে ফেল মেরে এখন ইউনিয়নগুলোতে করার চেষ্টা করছেন। কিন্তু আপনি নিজেই হেঁটে হেঁটে আগেই দেশ ছেড়ে সিঙ্গাপুরে গিয়েছেন। আপনার নেতাকর্মিরাও এসব ধীর ধীরে বুঝেবেন আশা করি।

 দেশব্যাপী বিএনপি জামাতের পদযাত্রার নামে নৈরাজ্য সৃষ্টির প্রদিবাদে শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন সোনামুখী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সোনামুখী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক। পরে এমপি জয় উপজেলার মাইজবাড়ী ও চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সভায়ও বক্তব্য রাখেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top