সানন্দবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন আমিনুল সভাপতি, রশিদুল সম্পাদক

S M Ashraful Azom
0

 : জামালপুরের  দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বকসীগঞ্জের লাউচাপড়া বিনোদন কেন্দ্রে আজ শনিবার সাংবাদিকদের মিলনমেলা আয়োজনের মধ্য দিয়ে সানন্দবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। 

সানন্দবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন আমিনুল সভাপতি, রশিদুল সম্পাদক



 এ সময় উপস্থিত ছিলেন বাংলা নিউজ জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম, দৈনিক ইত্তেফাক ও এশিয়ান টিভির  বকশীগঞ্জ প্রতিনিধি শাহিন আল আমিন, যুগান্তর প্রতিনিধি সারোয়ার জাহান রতন, সৃষ্টি টেলিভিশনের স্টাফ রিপোর্টার তারিকুল ইসলাম তারা প্রমুখ।


এ সময় আমিনুল ইসলাম আকন্দকে সভাপতি, রশিদুল আলম শিকদারকে সাধারণ সম্পাদক, মুসফিকুর রহমান বকুল কোষাধ্যক্ষ এবং নজরুল ইসলামকে সহসভাপতি, আনোয়ার হোসেন রুবেল সাংগঠনিক

সম্পাদক, মাহবুব শাহ জিহাদী সাহিত্য বিষয়ক সম্পাদক, হারুন অর রশিদ প্রচার সম্পাদক, মোক্তারুল ইসলাম রানা সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, ফরিদুল ইসলাম দপ্তর সম্পাদক,মোঃ  মোস্তাইন বিল্লাহ, মোঃ রিয়াদ হাসান, মোঃ ফরহাদ রেজা, আলম এবং নাজমুল হাসানকে কার্যকরী সদস্য করে নয় সদস্যদের কমিটি গঠন করা হয়।


শেষে মধ্যাহ্ন ভোজ ও আনন্দ উল্লাসের মধ্য দিয়ে কার্যক্রম সমাপ্ত করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top