শেখ হাসিনার রোডম্যাপ বাস্তবায়ন করুন: মির্জা আজম

S M Ashraful Azom
0

 : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার রোডম্যাপ বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মির্জা আজম এমপি। 

শেখ হাসিনার রোডম্যাপ বাস্তবায়ন করুন মির্জা আজম



এ জন্য জনগণের মাঝে সরকারের উন্নয়ন এবং ভালো দিক তুলে ধরার জন্য নেতা-কর্মীদের প্রতি  আহবান জানিয়েছেন। 

তিনি আরো বলেন-জনগণই আওয়ামী লীগের মূল চালিকা শক্তি। এজন্য জনগণের সাথে মিলে মিশে সরকারের হাতকে শক্তিশালী করতে হবে। একই সাথে বিএনপি জামায়াতের দুঃশাসনের চিত্র জনগণের সামনে তুলে ধরার জন্য দলীয় নেতা কর্মিদের নির্দেশনা দেন  মির্জা আজম ২০ ফেব্রুয়ারি সকাল ১০টায় ফুলকোচা ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায়  প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ফুলকোচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আ: মান্নান সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক চেয়ারম্যান মামুনুর রশীদ এর সঞ্চালনায় বর্ধিত সভায় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা শাখার  সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান কবি এডঃ বাকীবিল্লাহ, সিনিয়র সহসভাপতি ও সাবেক জেলাপরিষদের চেয়ারম্যান  ফারুক আহম্মমেদ চৌধুরি, মেলান্দহ উপজেলার পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক ব্যবসায়ী মোঃ জিন্নাহ প্রমুখ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top