উল্লাপাড়ায় পিকআপ চাপায় প্রাণ গেল মা ছেলের

S M Ashraful Azom
0

 : বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার চালা গ্রামের পাশে বৃহস্পতিবার বেলা ১০টার দিকে সিমেন্টবাহী একটি পিকআপ যাত্রীবাহী ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে মা ও তার ছেলে মারা যান। গুরুতর আহত হন শ্বাশুড়ী এবং ভ্যান চালক।

উল্লাপাড়ায় পিকআপ চাপায় প্রাণ গেল মা ছেলের



 নিহতরা হলেন, চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন (২৬) এবং তার ছেলে তরিকুল ইসলাম (৫)। আহত খলিলুরের মা সাকেরা খাতুন (৫৫) ও ভ্যান চালক পারতেতুলিয়া গ্রামের আব্দুল জলিলকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক পিকআপটি আটক করেছে। 


প্রত্যক্ষদশর্ী ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ বদরুল আলম জানান, ঘটনার সময় চালা গ্রামের পাশে নিহত করুনা তার ছেলে ও শ্বাশুড়িকে নিয়ে একটি ভ্যানে উঠছিলেন। 


এসময় সিরাজগঞ্জ থেকে বাঘাবাড়িগামী সিমেন্টবাহী একটি পিকআপ তাদের ভ্যানকে চাপা দিলে এ মমার্ন্তিক দুর্ঘটনা ঘটে। ঘাতক পিকআপটি পালিয়ে গেলেও পরে উল্লাপাড়া পৌরসভার শ্যামলীপাড়া থেকে পুলিশ সেটিকে আটক করে। তবে এর চালক পালিয়ে যায়।   



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top