ঘাটাইলে প্রাইভেটকারে ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইলে প্রাইভেটকারের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের হরিপুর নামকস্থানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। 

ঘাটাইলে প্রাইভেটকারে ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত



ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার ও স্থানীয়রা জানান, নিহতরা তিনজনই ওয়ার্কসপ শ্রমিক। তারা তিনজনই উপজেলার বীর ঘাটাইলের একটি ওয়ার্কসপে কাজ করতো। 

মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে তারা মোটরসাইকেল নিয়ে নিজ কর্মস্থলে ফিরছিল। তাদের মোটরসাইকেলটি টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার হরিপুরে পৌছায়। 

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ঘটনাস্থলেই মারা যায়। 

নিহতরা হলো- উপজেলার লাউয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে সোনা মিয়া (২২), অষ্টোচল্লিশা গ্রামের আলমগীর হোসেন (২৫) ও শামীম হোসেন (২৬)।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার আরও বলেন, মোটরসাইকেলটির গতি ছিল বেপরোয়া। প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা মারা যান। 

প্রাইভেটকারটি  আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে ঘাটাইল থানায় আনা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top