ইসলামপুরে ঘর পেল ভূমিহীন গৃহহীন ৪১ পরিবার

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে ঘর পেল ভূমিহীন ও গৃহহীন ৪১ পরিবার। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ পর্যায়ে 'ক' শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও ঘর বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ইসলামপুরে ঘর পেল ভূমিহীন গৃহহীন ৪১ পরিবার



এ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজনে বুধবার (২২মার্চ) সকালে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ভূমিহীন ও গৃহহীন ৪১টি পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন উপজেলা প্রশাসন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ তানভীর হাসান রুমানেরর সভাপতিত্বে এতে এডিসি(সার্বিক) মুহাম্মদ মুক্তা হোসেন, উপজেলা চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,সহকারী কমিশনার (ভূমি) আশরাফ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের বাবুল,উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম,কৃষি কর্মকর্তা এএলএম রেজওয়ান আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা কামরুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top