অবশেষে সেই পরিচয়হীন বৃদ্ধা নারীকে কুড়িগ্রাম হাসপাতালে নেওয়া হয়েছে

S M Ashraful Azom
0

 : রৌমারী হাসপাতালে যন্ত্রনায় কাতরাচ্ছেন পরিচয়হীন এক বৃদ্ধা নারী শিরোনামে খবরটি দৈনিক জবাবদিহি ও সেবা হট নিউজ অনলাইনে খবর প্রকাশ হওয়ার পর প্রশাসনে তোলপাড় সৃষ্টি হয়।

অবশেষে সেই পরিচয়হীন বৃদ্ধা নারীকে কুড়িগ্রাম হাসপাতালে নেওয়া হয়েছে



 অবশেষে মঙ্গলবার ভোরে সেই বৃদ্ধা নারীকে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিনের সহাযোগীতায় কুড়িগ্রাম হাসপাতালে ভর্তি করানো হয়। সে বর্তমান কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

জাানা গেছে ২৭শে ফেব্রæয়ারী সকালে ওই বৃদ্ধা নারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কর্তিমারী বাজার সংলগ্ন এলাকায় মহাসড়ক দিয়ে হেটে যাচ্ছিলেন। এ সময় অপর দিক থেকে আসা একটি অটোভ্যান তাকে চাপাদেয় এতে তার বামপায়ের হাটুর নিচে ভেঙ্গে চুর্ণবিচুর্ণ হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু এক সাপ্তহ অতিবাহিত হলেও তার উন্নত চিকিৎসার কথা ভাবেনী কেউ। পরবর্তীতে বিষয়টি স্থানীয় সাংবাদিকরা জানতে পারেন এবং হাসপাতালে যান। এনিয়ে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশ হয়। পরে গত মঙ্গলবার যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী ও উপজেলা সমাজসেবা কর্মকর্তার সহযোগিতায় ওই নারীকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করান। 

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, বিষয়টি জানার পর সরবেশ চেয়ারম্যান দুইজন লোক দিয়েছেন এবং আমার অফিসের স্টাফসহ ওই নারীকে যতœ সহকারে কুড়িগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে জেলা সমাজসেবা কার্যালয়ের স্টাফরা হাসপাতালে সার্বক্ষনিক দেখাশোনা করছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top