বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জের আলীরপাড়ায় অবস্থিত স্বনামধন্য আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ণ কলেজে বিনামূল্যে চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জামালপুরের বকশীগঞ্জের আলীরপাড়ায় অবস্থিত স্বনামধন্য আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ণ কলেজে বিনামূল্যে চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আলহাজ গাজী মো. আমানুজ্জামান ও রোটারি কমিউনিটি কোর অব বকশীগঞ্জ এর উদ্যোগে শনিবার (৪ মার্চ) দিনব্যাপি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।  সকাল ১০ টায় চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প এর কার্যক্রম উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। অত্র কলেজের অধ্যক্ষ নূরজাহান বেগম লাকীর সভাপতিত্বে এসময় কলেজের প্রতিষ্ঠাতা  গাজী মো. আমানুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী (এ.সি) গাজী মো. আলতাফুজ্জামান , বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, মেলান্দহ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. গাজী মো. রফিকুল হক, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা, গাজী পরিবারের সদস্য গাজী মো. আজাদুজ্জামান ,কলেজের গভর্নিং বডির সভাপতি গাজী মো. মাইদুল হক , উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মো. হোসেন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।  চক্ষু শিবিরে বিনামূল্যে চোখের ছানি অপারেশন, চশমা ওষুধ বিতরণ করা হয়। দিনব্যাপি ওই ক্যাম্পে ১৯ জন চিকিৎসকের তত্ত¡াবধানে ১৫শ রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হয়।



 আলহাজ গাজী মো. আমানুজ্জামান ও রোটারি কমিউনিটি কোর অব বকশীগঞ্জ এর উদ্যোগে শনিবার (৪ মার্চ) দিনব্যাপি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। 

সকাল ১০ টায় চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প এর কার্যক্রম উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।

অত্র কলেজের অধ্যক্ষ নূরজাহান বেগম লাকীর সভাপতিত্বে এসময় কলেজের প্রতিষ্ঠাতা  গাজী মো. আমানুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী (এ.সি) গাজী মো. আলতাফুজ্জামান , বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, মেলান্দহ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. গাজী মো. রফিকুল হক, বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা, গাজী পরিবারের সদস্য গাজী মো. আজাদুজ্জামান ,কলেজের গভর্নিং বডির সভাপতি গাজী মো. মাইদুল হক , উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মো. হোসেন আলী প্রমুখ উপস্থিত ছিলেন। 

চক্ষু শিবিরে বিনামূল্যে চোখের ছানি অপারেশন, চশমা ওষুধ বিতরণ করা হয়। দিনব্যাপি ওই ক্যাম্পে ১৯ জন চিকিৎসকের তত্ত¡াবধানে ১৫শ রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top