উল্লাপাড়ায় টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কৃষকের জমি কটের টাকা বাড়ীতে নিয়ে আসার পথে দুবৃর্ত্তদের ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনে থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী কৃষক মোঃ খন্দকার নাসির উদ্দীন।

উল্লাপাড়ায় টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ



 গত বুধবার বিকেলে ছিনিয়ে নেওয়ার ঘটনার সাথে জড়িত ব্যক্তিকে আসামি করে উল্লাপাড়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী।


বাদীর অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারী -২০২৩ ইং তারিখে বাদী ও তার ছেলে আব্দুল আহাদ জমি কটের ফেরত ২৬০,০০০ টাকা নিয়ে উপজেলার হাড়িভাঙ্গা থেকে ভ্যান যোগে তার নিজ গ্রাম সেখপাড়ায় আসছিলেন। পথিমধ্যে কৃষকগঞ্জ বাজারের সিএনজি ষ্ট্যান্ডে পৌছিলে হাঁড়িভাঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে ঝন্টু (৪৫) নামের এক যুবক তার হাতে থাকা ২,৬০,০০০ টাকার ব্যাগটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলেও ধরা সম্ভব হয়নি ছিনতাইকারী ঝন্টুকে। পরে এলাকাবাসী এ ঘটনা নিয়ে সালিশি বৈঠকের আয়োজন করলেও অভিযুক্ত ঝন্টু বৈঠকে উপস্থিত হয়নি। এঘটনায় ভুক্তভোগী কৃষক নাসির বাদী হয়ে ঝন্টুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। 


এব্যাপারে অভিযুক্ত ঝন্টুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, তার জমি কটের টাকা তিনি নিয়ে গেছেন। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক অভিযোগ।


উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মামুন ইমতিয়াজ জানান, বাদীর অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top